FULL MARVEL RECAP up to AVENGERS: ENDGAME - Agunbd.com-Technology Update and Learning Website in WORLD.

FULL MARVEL RECAP up to AVENGERS: ENDGAME

AVENGERS: ENDGAME
অনেক ধন্যবাদ ইউটিউব চ্যনেল কে এতো সুন্দর একটা ভিডিও তৈরি করার জন্য :

FULL MARVEL RECAP up to AVENGERS: ENDGAME




তুমুল লড়াইয়ের একপর্যায়ে টনি স্টার্কের বুকে ছুরি ঢুকিয়ে দিলো থানোস। মৃত্যুপথযাত্রী টনিকে দেখে আঁতকে উঠলেন ডক্টর স্ট্রেঞ্জ, অন্য এক ডাইমেনশন থেকে নিয়ে এসে থানোসের হাতে তুলে দিলেন তার পরম আরাধ্য টাইম স্টোনটি। কিন্তু কেন? কারণ ১৪ মিলিয়ন ৬০৫টি সম্ভাবনার মধ্যে কেবলমাত্র এই একভাবেই থানোসকে হারানো সম্ভব, আর সেজন্য এই কাজটি করা ছাড়া আর কোনো উপায় ছিল না। অবশেষে ম্যাড টাইটান থানোস ছয়টি ইনফিনিটি স্টোনের সাহায্যে তার ইচ্ছাপূরণ করল। নিশ্চিহ্ন হয়ে গেলেন আমাদের প্রিয় কয়েকজন সুপারহিরো, সেই সাথে পুরো বিশ্বব্রহ্মাণ্ডের অর্ধেক জনপ্রাণী।
এরকমই ভয়ানক এক ক্লিফহ্যাঙ্গার দিয়ে শেষ হয়েছিল ২০১৮ সালের ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’। ভক্তদের একবছরের রুদ্ধশ্বাস অপেক্ষার প্রহরশেষে গত ২৬ এপ্রিল বিশ্বজুড়ে মুক্তি পেল অ্যাভেঞ্জারস সিরিজের চতুর্থ পর্ব, 'অ্যাভেঞ্জারস এন্ডগেম'। ২০০৮ সালের ‘আয়রন ম্যান’ দিয়ে যাত্রা শুরু করা অ্যাভেঞ্জার যুগের শেষ হলো অবশেষে। মার্ভেলের ভবিষ্যতের প্রজেক্টগুলোতে যুক্ত থাকবেন কেউ কেউ। কিন্তু আয়রন ম্যান, ক্যাপ্টেন আমেরিকা, থর, হাল্ক, ব্ল্যাক উইডো, হক আই- এই ছয় অরিজিনাল অ্যাভেঞ্জারকে রিবুট ছাড়া আর কখনো একসাথে দেখা যাবে না। বিশ্বজুড়ে চলচ্চিত্রপ্রেমীদের মাঝে উন্মাদনা সৃষ্টি করা এই মুভিটিকে নিয়েই আমাদের আজকের এই আয়োজন। বেশ কিছু প্লট উঠে এসেছে এখানে। সুতরাং স্পয়লার অ্যালার্ট!

চোখধাঁধানো অ্যাকশন সিকোয়েন্সের মোড়কে টানটান উত্তেজনাপূর্ণ কমিক মুভিগুলো বক্স অফিসে রাজত্ব করলেও শিল্পপ্রেমীদের তাচ্ছিল্যের শিকার হয় প্রায়ই। তাই বলে এন্ডগেমকে অন্যান্য কমিক মুভির সাথে মেলালে ভুল হবে। বারো বছর ধরে ৪ মিলিয়ন চরিত্রকে নিয়ে গড়ে তোলা হয়েছে এই সুবিশাল ইউনিভার্স। বিভিন্ন প্রান্ত থেকে আনা থ্রোব্যাক মুহূর্তগুলো দর্শককে আনন্দ দিয়েছে, আবার কাহিনীর মারপ্যাঁচ তাদের মগজের নিউরনগুলোকে বনবন করে ঘুরিয়েছে। তাই কিছু তুচ্ছ দুর্বলতা থাকা সত্ত্বেও অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার এবং অ্যাভেঞ্জারস : এন্ডগেম মুভি দুটির কাহিনী সবসময়েই স্মরণীয় হয়ে থাকবে।
এরকম আরো ভিডিও পেতে ইউটিউজ এ চোখ রাখুন এই চ্যেনেল এ: Channel Link Hare

Post a Comment

0 Comments