Message ME

Garena Free Fire Mod apk Hack Unlimited Health Diamonds


garena free fire mod apk hack unlimited health diamonds

How To Download Garena Free Fire MOD APK

পিইউবিজি মোবাইল হিসাবে, আপনি ম্যাচমেকিংয়ের পরে গারেনা ফ্রি ফায়ারে 50 টি বিভিন্ন খেলোয়াড়ের সাথে মিল পাবেন। এর খুব শীঘ্রই, সমস্ত খেলোয়াড় হেলিকপ্টার মাধ্যমে প্রত্যন্ত দ্বীপে অবতরণ করতে পারে এবং এটি আপনার যুদ্ধক্ষেত্র হবে।

আপনি মানচিত্রের যে কোনও জায়গায় PUBG মোবাইলের মতো অবতরণ করতে পারেন। ম্যাচমেকিংয়ে প্রায় 40-50 সেকেন্ড সময় লাগবে। প্রতিটি ম্যাচ PUBG এর ম্যাচ টাইমিংয়ের প্রায় 15 মিনিট এবং অর্ধেক।

আরও পড়ুন: বেঁচে থাকার ব্যবস্থার শর্তাবলী এমপি APK ডাউনলোড (এমবোট, সীমাহীন সংস্থানসমূহ)

গ্যারেনা ফ্রি ফায়ার এমওডি APK বৈশিষ্ট্য
বেঁচে থাকার শুটিং গেম: অস্ত্রগুলি অনুসন্ধান করার সময় প্লে জোনের ভিতরে থাকুন। আপনার শত্রুদের হত্যা করার পরে আপনি তাদের লুট করতে পারেন এবং আপনার সমস্ত শত্রুদের হত্যা করার পরে শেষ পুরুষ হতে পারেন।
আপনি যখন তাদের খেলা খেলেন, আপনি আকাশে বায়ু ফোটা নীচে নেমে দেখতে পাবেন এবং কিছু অতিরিক্ত ভাল লুট পেতে আপনি এগুলি লুট করতে পারবেন তবে অন্যের যত্ন নেবেন আপনার মতো একই কাজ করবে।
15 মিনিট, 50 জন খেলোয়াড়: গেমটিতে আপনি আরও বেঁচে থাকবেন আরও আপনার পদমর্যাদার এবং আপনি গেমটিতে বৃদ্ধি পাবে।
ভয়েস চ্যাট সহ 4 খেলোয়াড় দল: সেরা অংশটি হ'ল আপনি যে কোনও জায়গা থেকে 4 টি বিভিন্ন গেমারদের স্কোয়াড তৈরি করতে পারেন এবং এটি আপনার বন্ধুও হতে পারে এবং অতিরিক্তভাবে ভয়েস চ্যাট সক্ষম থাকা আপনার স্কোয়াডের সাথে কথা বলতে পারে।
বিজয় করতে আপনার বন্ধুদের সাথে আপনার কৌশলগুলি নিয়ে আলোচনা করুন এবং ফ্রি ফায়ার এমওডি APK এ আপনার সমস্ত 3 সহযোগীকে বাঁচিয়ে রাখার চেষ্টা করুন।
বাস্তবসম্মত এবং স্মুথ গ্রাফিক্স: আপনি নিয়ন্ত্রণগুলি সহজেই জানতে পারবেন এবং এই Mod সম্পর্কে দুর্দান্ত ফ্যাক্টরটি দুর্দান্ত বাস্তববাদী গ্রাফিক্স, আপনাকে গেমের অভ্যন্তরে আসল বিশ্ব উপভোগ করতে দিন।
আনলিমিটেড হীরা এবং কয়েনস মোড মেনু
হীরা এবং কয়েন সহ সমস্ত কিছু সীমাহীন করুন
সমস্ত আনলক করা হওয়ায় আপনি যে কোনও অক্ষর চয়ন করতে পারেন
ওয়াল নেই, তার মানে প্রাচীর জুড়ে আগুন
নিরাপদ ব্যবহার এবং ডাউনলোড করুন
অ্যান্টি-ব্যান ফিচার
সমস্ত ডিভাইসে সমর্থিত
কোন রুট নেই
গেমটি অটো সেভ করুন
স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন
ইনস্টল করা সহজ
আপনি গেমটিতে বিনামূল্যে গারেনার শেল পাবেন
গেমপ্লের
দ্বীপের ভিতরে আপনি যে কোনও জায়গায় ল্যান্ড করতে পারেন। বন্দুক, গোলাবারুদ এবং অন্যান্য দরকারী আনুষাঙ্গিকগুলি যা দ্বীপজুড়ে বা বাড়িতে প্রথম দিকে বিতরণ করা হয় তা কুড়িয়ে নিন, তারপরে আপনার শত্রুদের মুখোমুখি হয়ে হত্যা করুন। আশ্চর্যজনক মাধ্যাকর্ষণ-চালিত গেমপ্লে সহ, একটি গ্যেনা ফ্রি ফায়ার মেগা মড এপকে শেষ হবে যখন প্রতিটি ব্যক্তি মারা যাবে এবং আপনি একা একা থাকবেন।

ফ্রি ফায়ার হ্যাক এর গেমপ্লে
এজন্য আপনাকে ক্যাপচারিং, লুকানো এবং শুটিংয়ের মতো কিছু জিনিস আয়ত্ত করতে হবে। আমি যখন প্রথম এই গেমটি খেলি তখন আমি লুকিয়ে থাকি এবং 3-4 জন বামের জন্য অপেক্ষা করি এবং পরে যাই তবে ধীরে ধীরে এটি জোনের কারণে জটিল হয়ে ওঠে।

প্রতিবারের ব্যবধানের পরে, মানচিত্রে গ্যারেনা ফ্রি ফায়ার মোড এপকে জোন হ্রাস শুরু হয়, সুতরাং অবশেষে, আপনি একরকম বা অন্য কোনওভাবে আপনার শত্রুদের মুখোমুখি হবেন। এই মাস্টার ফায়ারকে খেলার একমাত্র উপায় হ'ল আপনার দক্ষতা বিকাশ করা, কৌশলগতভাবে খেলানো, বন্ধ হওয়া বেঁচে থাকার জন্য পরিণত হওয়া।

Download Mod  Apk File
Download Obb File

Post a Comment

0 Comments